৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৬ই জিলকদ, ১৪৪২ হিজরি

শিরোনাম :
«» সুযোগ দিন— কাজ করে দেখিয়ে দিব রফিকুল ইসলাম মন্ডল বুলবুল «» জমে উঠেছে ঢাকা ১৮ উপ- নির্বাচন নৌকার জোয়ার উঠেছে। «» আজ প্রিন্সের ঘরের শত্রু «» ধর্ম যার যার উৎসব সবার পঞ্চগড় পৌরসভা হত দরিদ্র সনাতন ধর্ম হিন্দু মা বোনদের উৎসব «» প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল «» পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি «» রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন «» ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের «» চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাঁচ করোনা আক্রান্তের দরজায় মেয়র প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম «» রেলে ৫৪১ টাকায় রাজশাহীর কোরবানির পশু যাবে ঢাকায় দুই জোড়া ‘ক্যাটেল স্পেশাল’ ট্রেন চালুর সিদ্ধান্ত

রাজশাহীর বাঘায় বাঁশের মাচায় বিশ্রাম নিতে গিয়ে এক ভ্র্যাম্যমান ছিট কাপড় ব্যবসায়ীর মৃত্যু

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান ::

রাজশাহীর বাঘা উপজেলায় বাঁশের মাচায় বিশ্রাম নিতে গিয়ে ওয়াসিম হোসেন নামের এক ভ্রাম্যমাণ কাপড় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার (০৬ জুলাই) বেলা আনুমানিক ১১ টার দিকে উপজেলার বাউসা ইউনিয়নের পীরগাছা মোড়ে তার মৃত্যু হয়েছে। মৃত ওয়াসিম হোসেন (৪৫) কুষ্টিয়া সদরের হরিপুর মহল্লার আবদুস সামাদের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত বাউসা এলাকায় ভ্রাম্যমাণ হিসেবে ছিট কাপড়ের ব্যবসা করে আসছিলেন বলে জানা গেছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, সোমবার গ্রামে-গ্রামে ঘুরে ক্লান্ত হয়ে বেলা ১১টার দিকে পীরগাছা মোড়ে একটি বাঁশের মাচার ওপর বসে বিশ্রাম নিচ্ছিলেন। সেই সময় তিনি হঠাৎ অসুস্থ হয়ে ওই বাঁশের মাচার ওপরই মারা যান।

এ ব্যাপারে মৃত ওয়াসিম হোসেনের ভাই জসিম উদ্দিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার ভাই বাঘা এলাকায় ভ্রাম্যমাণ হিসেবে ছিট কাপড়ের ব্যবসা করেন। কয়েক দিন আগে বাড়ি থেকে এ এলাকায় তিনি এসেছেন। এ ছাড়াও বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান শফিক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। তার আত্মীয়দের খবর দেয়া হয়েছে, তারা এসে মরদেহটি নিয়ে গেছেন।

এ বিষয় বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম গণমাধ্যম কর্মীদের বলেন, এ ব্যাপারে খোঁজখবর নিয়ে জানা গেছে, ভ্র্যাম্যমান কাপড় ব্যাবসায়ী ওয়াসিম হোসেন স্বাভাবিক ভাবেই মৃত্যু বরণ করেছেন। তাই কোন প্রকার বিড়ম্বনা ছাড়ায় মৃতের দেহটি সতকারের জন্য তার পরিবারের সদস্যরা নিয়ে গেছেন।