৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৬ই জিলকদ, ১৪৪২ হিজরি

শিরোনাম :
«» সুযোগ দিন— কাজ করে দেখিয়ে দিব রফিকুল ইসলাম মন্ডল বুলবুল «» জমে উঠেছে ঢাকা ১৮ উপ- নির্বাচন নৌকার জোয়ার উঠেছে। «» আজ প্রিন্সের ঘরের শত্রু «» ধর্ম যার যার উৎসব সবার পঞ্চগড় পৌরসভা হত দরিদ্র সনাতন ধর্ম হিন্দু মা বোনদের উৎসব «» প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল «» পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি «» রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন «» ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের «» চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাঁচ করোনা আক্রান্তের দরজায় মেয়র প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম «» রেলে ৫৪১ টাকায় রাজশাহীর কোরবানির পশু যাবে ঢাকায় দুই জোড়া ‘ক্যাটেল স্পেশাল’ ট্রেন চালুর সিদ্ধান্ত

জাতীয় সংসদ অধিবেশনে দাঁড়িয়ে রিজেন্ট কেলেঙ্কারিতে জড়িতদের ক্রসফায়ার চান এমপি হারুন

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান ::

করোনা ভাইরাসের রিপোর্ট নিয়ে প্রতারণা করে অর্থ আদায়সহ নানা অভিযোগে অভিযুক্ত রিজেন্ট হাসপাতালের সঙ্গে জড়িতদের ক্রসফায়ার দিয়ে মেরে ফেলা উচিত বলে মন্তব্য করেছেন বিএনপির হেভিওয়েট নেতা ও সংসদ সদস্য হারুন অর রশীদ। বুধবার (৮ জুলাই) ২০২০ ইং জাতীয় সংসদ অধিবেশনের পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে এই মন্তব্য করেন এমপি হারুন।

সংসদে তার বক্তব্যে এমপি হারুন স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্দেশে বলেন, আপনি মাদকাসক্ত-মলম পার্টির লোকদের ধরে ক্রসফায়ার দিচ্ছেন। অথচ এতো বড় অপকর্ম যে করলো এখন পর্যন্ত সে গ্রেপ্তার হয়নি। সে কোথায় আছে ? এই হাসপাতালের পরিচালনা বোর্ড, কর্তৃপক্ষ তাদের অগোচরেই কি এ সব অপকর্ম হয়েছে।

 তিনি আরো বলেন, মানুষের জীবন-মৃত্যু নিয়ে যারা ছিনিমিনি খেলে তাদের বাঁচিয়ে রাখা উচিত নয়, তাদের ক্রসফায়ারে দেয়া উচিত। করোনা টেস্টের লাইসেন্স যাদের দেয়া হয়েছে, সেগুলোতে অনিয়ম-দুর্নীতি হয়েছে। যারা আবেদন করেছিল সেখানে দলীয় বিবেচনা করা হয়েছিল বলেই, যাদের সক্ষমতা আছে করোনা টেস্টের তাদের অনেককেই দেয়া হয়নি।

এ সময় স্বাস্থ্য অধিদপ্তরের রদবদল চেয়ে তিনি বলেন, স্বাস্থ্য খাতের যে বেহাল দশা, স্বাস্থ্য অধিদফতরের যে বেহাল অবস্থা, আগেই বলেছি এ অবস্থান থেকে পরিত্রাণের জন্য উপযুক্ত ব্যক্তিকে দায়িত্ব দেন বলেও জানান সংসদ হারুন।